আমি কেমন ছেলে হ্যা এটাই আমি

0

*আমি কেমন ছেলে
          *R.Sarkar*
‍♂আমি হাসতে পছন্দ করি,
হাসাতে চেষ্টা করি ,
‍‍‍মানুষের সাথে দুষ্টামি করতে ভালোলাগে,
দুষ্টামি করলে অনেকেই মাইন্ড করে ,
আর আমার তখন খুবই খারাপ লাগে ,
邏মনে মনে ভাবতে থাকি যে হয়তো বেশিই দুষ্টামি করে ফেলেছি,
কিছুকিছুক্ষণ পরেই আবার ভুলে গিয়ে দুষ্টামি শুরু করি,
路‍♂আমার মাথায় কোন সমস্যা আছে কি না জানি না , ‍♂আমি ভালো কিছু মনে রাখতে পারি না,
কিছুক্ষন মাথায় থাকে,তারপর ভুলে যাই,
‍♂আবার যা মনে রাখবো তা আজীবন মনে রাখবার মতো খমতা রাখি
路‍♂কার ও সাথে রাগ করি না,
 যদি কখনো কারো সাথে রাগ করি
✨তাহলে তার সাথে আবার কথা বলতে সাহস পাই না।
‍♂কখনো  কখনো কথাও বলি না,
আমি একবার যা বলি তাই করি,
臘‍♂এজন্য আমাকে কেউ দেখতে পারে না ,
আমি কোনোদিনো ব্যার্থ বা হার মানতে শিখিনি
তাই হযতো বার বার পরাধিনতার শিকলে পরতে হয
মনে হয আমার আচরণ খুবই খারাপ,
臘‍♂আর আমি তেমন *Smart* না,
গরীব বাবা,মার ‍‍দিত্বীয় সন্তান,
‍♂একটু লাজুক টাইপের, মেয়েদের সাথে ঠিক মত কথা বলতে পারিনা,
‍♂কথা বলতে গেলে মুখে কথা আটকে যায়,
বুক ধক,ধক করতে থাকে,
মেয়েদের দিকে তাকিয়ে থাকার মত সাহস নেই,
এক নজর, একবারই এক সেকেন্ট তাকাতে পারি,
আর সাহস হয় না,
এসব কারেনে এখনো কেউ জোটে নি,
তবে এখন কাউকে জোটানোর মত ইচ্ছে ও নেই,
এখনো খুবই ছোট আমি !
                         *রনি*        


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
একটি মন্তব্য পোস্ট করুন (0)

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top