রোমান্টিক প্রেমের কবিতা

10


1) জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর। বন্ধু হলো সাগরের ঢেউ। তোমার সাগরে অনেক ঢেউ থাকতে পারে তবে ব্যাপার হল সবগুলো ঢেউ কি তীর স্পর্শ করতে পারে?♥ ♥ ♥ ♥

 2) তুমি আছ বলে মন ফুরফুরে, সঙ্গে চিপস কুরকুরে। তুমি হাসো বলে বৃষ্টি রিমঝিম, কখনো পেপসি, কখনো আইসক্রিম। তুমি বন্ধু বলে এত পাগলামি, বন্ধু তুমি বড়ই হারামি।।♥ ♥ ♥ ♥

 3) তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা, তুই বললে বাচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবী থেকে লুটাতে পারি বন্ধু তোরি পায়, এবার তুই বল, এভাবে আর কত মিথ্যা বলা যায়!!!

4) তোমার বুকে নীলের আভা তুমিই মেঘবতী। ইচ্ছে করে তোমায় ছুঁতে আকাশ হতাম যদি…♥ ♥ ♥ ♥

 5) Sms করা ভুলে গেছ বুঝি? মিথ্যেই শুধু inbox খুঁজি। তখন কী রাগ হয় জানো? আকাশকে বলি বাজ হানো। কলমের কি শুকিয়েছে কালি? নাকি ভাষার ভাড়ার ঘর খালি? তাহলে লেখ না কেন শুনি? জানো না কী করে দিন গুনি।♥ ♥ ♥ ♥

 6)  মাটির কোনায় কোনায় জলের বসবাস পাতার ফোকড়ে ফোকড়ে পাখির বসবাস নদীর কুলে কুলে নৌকার বসবাস পাহাড়ের মাঝে ঝরনার বসবাস অগনিত তারার মাঝে চাঁদের বসবাস মানুষের দেহের মাঝে আত্মার বসবাস আমার মনের মাঝে তোমার বসবাস♥ ♥ ♥ ♥

 7) যদি উপকার করতে না পার তাহলে ক্ষতি করো না, যদি ভালবাসতে না পার তাহলে প্রতারনা করো না, যদি মন দিতে না পার তাহলে মন ভেঙ্গনা। ♥ ♥ ♥ ♥
8) ভালবাসা মানে দুঃখ সুখের খেলা ভালবাসা মানে নিজেকে অবহেলা ভালবাসা মানে অন্ধ পথে যাওয়া ভালবাসা মানে সব ছেড়ে চলে যাওয়া ভালবাসা মানে বিষের পেয়ালা পান করা ভালবাসা মানে হায়াত থাকতে মরা ভালবাসা মানে বন্ধু সজন পর করা ভালবাসা মানে বিনা বজ্রে ঝড় তোলা ♥ ♥ ♥ 

9) যখন নিঝুম রাতে..... সব কিছু চুপ..... নিস্প্রাণ নগরিতে...... ঝিঝিরাও ঘুম..... আমি চাঁদের আলো হয়ে.... ...তোমার কালো ঘরে..... জেগে রই সারা নিশি....... হুমম...এতোটা...ভালোবাসি...... এতোটা...ভালোবাসি.♥ ♥ ♥ ♥ ....

10) চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি। ♥ ♥ 
11) কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন| ♥ ♥ 

12) আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,, তারপরও আমি তোমাকেই ভালবাসি..!! ♥ ♥

13) আজ হারিয়েছি, কাল খুঁজবো,, আজ পাইনি, কাল পাবো,, আজ হেরেছি, কাল জিতবো। আমি আবার ফিরে আসবো, ঠিক তোমার মনের মত। 14) যতই দূরে যাও না কেন ?আছি তোমার পাশে !যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে ? ♥ ♥ 


15) যদি তুমি মনে করো সুখে নেই, সুখে নেই, সুখে নেই. তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই..!! ♥ ♥

16) পৃথিবীটা তোমারি থাক,পারলে একটু নীল দিও। আকাশটা তোমারি থাক,পারলে একটু তারা দিও। মেঘটা তোমারি থাক,শুধু একটু ভিজতে দিও।মনটা তোমারি থাক,পারলে একটু জায়গা দিও ॥ ♥ ♥ ♥ 

17) পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়,যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে..আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে...♥

 18) ভালোবাসা মানে নিল প্রজাপ্রতি.. ভালোবাসা মানে রুপালি উজান । ভালোবাসা মানে জোছনার গান । ভালোবাসা মানে উষ্ণ সুখের বরফ গলা নদী ♥ ♥ ।

 19) মন দিতে না পারলে মন ভেঙো না | সুখ দিতে না পারলে কষ্ট দিওনা | ভালবাসতে না পারলে অভিনয় করিও না | অভিনয় করে কারো জীবন নষ্ট করো না |♥ ♥ 

 20) ভালোবাসা হল এমন একটি শ্বাস যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে ভালোবাসা । ♥ ♥ 

21) দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো । দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা যদি সবাই জানতো । ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছেকিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে । ♥ ♥ ♥ 

 22) তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই । জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি । তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই । জানতে চাই- আমি তোমার কাছেতোমার কী প্রিয় হৃদয় আছে ? পারো না কেন ?

 23) ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি ।

24) ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে .. মন তাকে দেওয়া যায়, যে অনুভব করতে জানে !.. বিশ্বাস তাকে কর, যে রাখতে জানে .. আর ভালোবাস তাকে, যে ভালোবাসা দিতে জানে.....

25) আমার ভালোবাসা সেদিন সার্থক হবে…যে দিন ভালোবাসার মানুষটি ১ফোটা চোখের জল ফেলে বলবে…আমি শুধু তোমাকেই ভালোবাসি ।

 26) রাত গেল ঘুমে ঘুমে, হয়ে গেল ভোর । ঘুম থেকে উঠে পর, খুলে দাও ডোর । মনটা রাখ হাসি খুশি আজ সারা দিন, মন থেকে বলছি তোমাদের, *"শুভ সকাল"*..

 27) মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ,, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত. সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি,, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!

28) "তোর হৃদয়ের মাঝখানে তেরা খবি আমায় বেঁধে ?"ঠোঁট বাঁকিয়ে বললি হেসে "মাথা খারাপ !পাগল নেবো সেঁধে !" 

29) একজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ । আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস ।

 রোমান্টিক ক্যাপশন💘  রোমান্টিক ছোট স্ট্যাটাস💘

প্রেমিকার জন্য রোমান্টিক কথা💘  রোমান্টিক পোস্ট

বউকে নিয়ে ভালোবাসার স্ট্যাটাস💘

বাংলা রোমান্টিক ক্যাপশন ফেসবুকের জন্য💘

 লাভ স্ট্যাটাস💘  দুই লাইনের স্ট্যাটাস 💘

বাংলা শায়েরী sms💞  বাংলা দুঃখের শায়েরী💘

বাংলা শায়েরী লেখা💘   বাংলা শায়েরী ছবি💘

বাংলা দুঃখের শায়েরী ডাউনলোড💘  মিষ্টি প্রেমের সাইরি💞

ছোট ছোট বাংলা শায়েরী 💘 বাংলা শায়েরী ভালো ভালো💘

দুষ্টু মিষ্টি প্রেমের সাইরি 💘 বাংলা শায়েরী ডাউনলোড💘

নতুন সাইরি  সাইরি ছবি💘  বাংলা দুঃখের সাইরি ফটো💘

কমেডি সাইরি বাংলা💘 বুক ফাটানো কষ্টের সায়েরি💘

 30) এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায়যদি সেই ভালবাসা খাঁটি হয়... 

31) নদীর কষ্ট হয় পানি শূকিয়ে গেলে,গাছের কষ্ট হয় পাতা ঝড়ে গেলে,রাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলে,আমার কষ্ট হয় বন্ধূ তুমি ভুলে গেলে...!

32) জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা, তবে আমি কোন নিয়মে তোমাকে ভালবেসেছি তাও জানিনা, শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি..

.33) অনেক দিন পর তোমাকে দেখলাম___ তোমাকে দেখে থমকে দারিয়ে ছিলাম___ আমি খুব কস্টে নিজেকে সামলে নিলাম___ যখন তুমি আমাকে দেখে না দেখার ভান করলে তখন আমার দারুন লেগেছে ___ তোমাকে সেই অনুভুতির কথা বলে বুঝাতে পারবো না 

34) অনেক ঝড়ের পরে, নীড়হারা, বিপর্যস্ত, কোন রকমে বেঁচে যাওয়া পাখির ন্যায় বলি- আমি ভালো আছি, বেশ ভালো !!!

 35) আমার ভালোবাসায় কোনো জটিলতা ছিলোনা____ জটিলতা ছিলো তোমার মনের ভিতরে____ ভালোবাসা আমায় ছেড়ে চলে যায়নি____ তুমি আমাকে ছেড়ে চলে গেছো____

36) জানাতে চাই- তোমায় আমার এই হৃদয়ে রয়েছ তুমি । তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই ।

 37) তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই।

38) কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোনো স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায়্ না..

39) লাগবে যখন খুব একা, চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ, স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে, তাঁরা হয়ে জ্বলবো পাশে

40) মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হলো ভালবাসা, যার মধ্যে ভালোবাসা নেই তার কোনো দুর্বলতাও নেই, ভালোবাসার জন্য মানুষ সবকিছু ছেড়ে দেয় । আর সেই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাড়ায় !!!

41) প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে । ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয় ।

 42) এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসবো তোমাকে ।

 43) রাজার আছে অনেক ধন, আমার আছে একটি মন, পাখির আছে ছোট্র বাসা, আমার মনে একটি আশা, শুধু তোমায় ভালোবাসা 44) ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা...

45) দুর নিলীমায় রয়েছি তোমার পাশে । খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে । শোনাবো না কোন গল্প,গাইবো শুধু গান । যে গানে খুঁজে পাবে ভালবাসার টান ।

46) ভালবাসার তালে তালে চলবো দুজন এক সাথে । কাছে এসে পাশে বসে মন রাখ আমার মনে। স্বপ্ন দেখ দুজন মিলে, ঘর করছি এক সাথে । আর কি লাগে পৃথিবীতে??? বউ আনবো ভালবেসে ।

 47) তোমার মুখের হাসিটুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো । রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি

 48) রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই । চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই । সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে । আর নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই ।

49) একটা আকাশ বাতাসের জন্য, একটা সাগর নদীর জন্য, একটা ফুল ভোমরার জন্য, আর আমি শুধু তোমার জন্য । 

50) ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে!  

 রোমান্টিক ক্যাপশন💘  রোমান্টিক ছোট স্ট্যাটাস💘

প্রেমিকার জন্য রোমান্টিক কথা💘  রোমান্টিক পোস্ট

বউকে নিয়ে ভালোবাসার স্ট্যাটাস💘

বাংলা রোমান্টিক ক্যাপশন ফেসবুকের জন্য💘

 লাভ স্ট্যাটাস💘  দুই লাইনের স্ট্যাটাস 💘

বাংলা শায়েরী sms💞  বাংলা দুঃখের শায়েরী💘

বাংলা শায়েরী লেখা💘   বাংলা শায়েরী ছবি💘

বাংলা দুঃখের শায়েরী ডাউনলোড💘  মিষ্টি প্রেমের সাইরি💞

ছোট ছোট বাংলা শায়েরী 💘 বাংলা শায়েরী ভালো ভালো💘

দুষ্টু মিষ্টি প্রেমের সাইরি 💘 বাংলা শায়েরী ডাউনলোড💘

নতুন সাইরি  সাইরি ছবি💘  বাংলা দুঃখের সাইরি ফটো💘

কমেডি সাইরি বাংলা💘 বুক ফাটানো কষ্টের সায়েরি💘

একটি মন্তব্য পোস্ট করুন

10 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
একটি মন্তব্য পোস্ট করুন

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top