জীবনের সবটুকু চাওয়া পাওয়ার বিসর্জন দিলাম আজ

0

জীবনের সবটুকু চাওয়া পাওয়ার বিসর্জন দিলাম আজ
জীবনের সবটুকু সুখের বিনিময় আমার আপন জনদের আত্ম অহঙ্কারের তৃপ্তি হযেছে
আমি কী হারিয়েছি কী হারালাম নাই বা জানবে তারা জানার প্রযোজনটিই বা কি আছে একজন মানুষ তার জীবন চাহিদার প্রোযজনে সুধু একজন মানুষ কেই ভা5লোবাসতে পারে আমার জীবনেও এমন ব্যাতিক্রম হযেছে তাকে আমি কখনোই ভুলে যেতে পারবো না আমি জানি তার কাছে কতটা খমার অজগ্গ আমি একজন মানুষের শরির থেকে খুব ছোট্ট হলেও যদি কোন অংশের হানি হয তখন সুধু সেই বুঝতে পারে এর নিষ্ঠুর পরিমতি আমার জন্ম আসাবাদি চাওযা গুলো সব আসাবাদি কর্ম ও স্বাভাবিক নয আমার সব অস্বাভাবিকতার কারনে অনেক কষ্ট পেয়েছি আমার আপনজনদের কাছ থেকে তবে তার তুলনায় আমার ভালোবাসা কিন্তু আমার ভালোবাসার মানুষটি হযতো খুবই নিষ্ঠুর
 তাকে বোঝাতে পারলাম না আমি এই নিষ্ঠুর ভালোবাসা টুকো হারিয়ে সমস্ত শরীর টাকে কতটা খতবিখ্খত করেছি আমি কারো জীবনেই সুখি হতে পারলাম না জন্মেছি কষ্ট নিযে মৃত্যুটা কতটুকু ব্যাতিক্রম হবে জানিনা সুখ আমার জন্য নয আমিও সুখের জন্য নই তাই চেষ্টা করছি যতটা সম্ভব নিজেকে নিজের কাছ থেকে লুকিয়ে রাখতে
একটি ভাঙা আযনায কেউ কখনো তার মুখ দেখেনা কারন ভাঙা আযনায নিজের প্রতিচ্ছবিও টুকরো টুকরো দেখায়
সব শেষে বলছি কাউকে ভালোবাসতে না পারলে অভিনয় কর না কারন ভালোবাসা টা কোন সিনেমা নয




অভিমানী প্রিয়া ভালো থেকো তুমি 
রাতের নিস্তব্ধতা এখন আর আমায় ভীত করেনা।
ভোরের শিশিরসিক্ত অরুণোদয় আলোড়িত করে না,উদাসী কোন দুপুরে একান্ত করে কাউকে ভাবতে ইচ্ছা করে না ।বিষন্ন কোন বিকালে অজানার উদ্দ্যশ্যে রেললাইন ধরে হাটতে ভালো লাগে না ,
গোধুলির আবির রংয়ে আমি আর রোমান্থিত হই না।কবিতার খাতা হাত দিয়ে স্পর্শ করি না কতদিন ।মনের কল্পনায় লেখা হয় না কোন গল্প ।আগের সেই বাধভাঙ্গা হাসিটাও কোথায় য়েন হারিয়ে ফেলেছি ।ভাবছি বদলে গেছি ! হ্যা অমার মাঝে আমি আজ অমাকেই  খুজে পাইনা ।
নি:সঙ্গতা এখন আমার সবচেয়ে ভাল বন্ধু ।
কেন জানি আজ কান্নাকেই খুব বেশি ভালবাসি ।
দ্বিপ্রহর রাতে পৃথিবীর সুখী মানুষেরা
যখন ঘুমের রাজ্যে বসতির জন্য পাকা ভিত্তিপ্রস্তর স্থাপনে ব্যাস্ত ,
ঠিক সেই সময়ে ঘুমপরীরা তোর সাথে বন্ধুন্ত করার
অভিযোগে অভিমান করে আমার কাছ থেকে কোটি মাইল দুরে ,
তবুও তোকে অভিশাপ দিতে পারিনা ,
পারিনা ভুলে যেতে ।তুই হয়ত আমার উপকারই করেছিস ,
পৃথিবীর কঠিন বাস্ববতাকে সময়ের অনেক আগেই
আমার সামনে দাড় করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ তো তোর অব্শ্যই প্রাপ্য ।
তোর জন্যই তো জানতে পারলাম অপরাধ না করেও
শুধু অনুমানের উপর ভিত্তি করে এই সমাজের
মানুষগুলো কি রকম নির্দয়ভাবে শাস্তি দিতে পারে ।
কল্কক আর অপবাদে একটি মনের
সব স্বপ্নকে নিমিষে ধুরিস্মাত করে দিতে পারে ।
আজ শুধু মনে হয় সত্যিই কি শাস্তি পাওয়ার মত
কোন অপরাধ আমি করছিলাম ?
কাউকে বন্ধু ভাবাটা কি এতটাই অন্যায়?
তোর জন্য য়ে কষ্ট সহ্য করে চলেছি
সেই তু্‌ইওতো আজ আমার পাশে নেই ।
বন্ধুত্বের বন্ধন তুই অনেক আগেই ছিড়ে ফেলেছিস ।
আসলে আমিই তোর বন্ধু হতে পারিনি ,
কিন্তু তুই ঠিকই কারো না কারো বব্ধু হয়েছিস ।
 কেন তোর বন্ধু হতে পারলাম না কে জানে !
যোগ্যতা কিংবা ব্যর্থতা সেটাতো আমারই ।
 সব চাওয়া পৃথিবীতে পাওয়া হয়না ,
আবর পেলেও সবকিছু দুহাত বাড়িয়ে গ্রহণ করতে নেই ।

RONY SARKA R SIUFO8IGUJ

এই সত্য টা আমি মেনে নিয়েছি ।
বন্ধুত্ব এবং প্রেম প্রায় কাছাকাছি ,
তফাং হচেছ প্রেমের দুটি ডানা থাকে,বন্ধুত্বের তা থাকে না ।
তাই বলে বন্ধুর বিচ্ছেদের কষ্টটাও কিন্তু কম নয়।
আমার বিস্বাস আমি কখনও কারো বন্ধু হতে পারবো না
এবং কেউ আমাকে বুঝতে চাইবে না ।
প্রতিদিন একটু একটু করে এ বিস্বাস গাঢ় থেকে গাঢ় হচ্ছে ,
জানি কোনদিন কেউ আসবেনা আমার এ বিস্বাস ভাঙ্গাতে ,
আজ তোকে নিয়ে লেখা ডয়িরির পৃষ্ঠাগুলি
একটি একটি করে ছিড়ে ফেলেছি ।
বন্ধুত্বের বন্ধন য়েখানে শিথিল হয়ে গেছে
তখন আর এ কাগজগুলো দিয়ে কি হবে ?
আর কখনও তোকে ফিরিয়ে আনতে চাইবো না ,
অপ্রাণ চেষ্টা করব যাতে ইচ্ছেরা মরে য়ায় ।
না অভিমান নয়, তুই তো আমার বন্ধু ,
সবার উপরে তোর স্হান ,
তোর সঙ্গে কি অভিমান চলে? 
মাঝে মাঝে খুব ইচ্ছে হয় তোমায় জান বলে ডাকতে...!! খুব ইচ্ছে হয় তোমায় জড়িয়ে ধরে বলি কেন তুমি আমাকে কষ্ট দাও খুব ইচ্ছে করে তোমার বুকে মাথা রেখে কাঁদতে...! তোমায় অনেক ভালবাসি যদি কষ্ট ই দিবে তবে কেন মিথ্যে স্বপ্ন দেখাও আমায়.臘‍♂কেন প্রতি রাতে তোমায় ভেবে আমায় কাঁদতে হবে...! আমার অপরাধ কি ছিল তোমায় সত্যিই অনেক ভালবাসি এটাই কি আমার অপরাধ.? কি এমন ভুল করেছি
আমি ?
যে ভুলে আজ ও কাঁদিয়েছো আমায় ।
আমি বার বার ভুলতে চেয়ে, ভুলতে পারিনি তোমায় । যে আঘাত তুমি দিয়েছো আমায়, সেই আঘাতে আজ আমি খুব অসহায় ।
তুমি ছাড়া আমার মনের আঁকাশ নীরবে কেঁদে যায়,
জানি না কেনো তুমি নিঃস্ব করে দিলে আমায়। যতো কষ্ট দাও তুমিআমায়, তবুও আমি থাকবো তোমারি অপেক্ষায়
*I miss you
*♡♡*
♡*
   *♡♡*

 রোমান্টিক ক্যাপশন💘  রোমান্টিক ছোট স্ট্যাটাস💘

প্রেমিকার জন্য রোমান্টিক কথা💘  রোমান্টিক পোস্ট

বউকে নিয়ে ভালোবাসার স্ট্যাটাস💘

বাংলা রোমান্টিক ক্যাপশন ফেসবুকের জন্য💘

 লাভ স্ট্যাটাস💘  দুই লাইনের স্ট্যাটাস 💘

বাংলা শায়েরী sms💞  বাংলা দুঃখের শায়েরী💘

বাংলা শায়েরী লেখা💘   বাংলা শায়েরী ছবি💘

বাংলা দুঃখের শায়েরী ডাউনলোড💘  মিষ্টি প্রেমের সাইরি💞

ছোট ছোট বাংলা শায়েরী 💘 বাংলা শায়েরী ভালো ভালো💘

দুষ্টু মিষ্টি প্রেমের সাইরি 💘 বাংলা শায়েরী ডাউনলোড💘

নতুন সাইরি  সাইরি ছবি💘  বাংলা দুঃখের সাইরি ফটো💘

কমেডি সাইরি বাংলা💘 বুক ফাটানো কষ্টের সায়েরি💘

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
একটি মন্তব্য পোস্ট করুন (0)

buttons=(Accept !) days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top